নতুন কাউকে সুযোগ দেয়া হয়নি বাংলাদেশ একাদশে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২৭ মার্চ ২০২৩
ধারণা ছিল, লেগ স্পিনার রিশাদ হোসেন হয়তো সুযোগ পেতে পারেন।

রিশাদ হোসেন এবং জাকের আলী অনিক- এই দুই নতুন মুখকে রেখে স্কোয়াড গঠন করার পর ধারণা করা হচ্ছিল- অন্তত এবার হয়তো একজন লেগ স্পিনার পাচ্ছে বাংলাদেশ একাদশ। কিন্তু না, আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে লেগ স্পিনার রিশাদ হোসেনকে সুযোগ দেয়া হয়নি।

সুযোগ পাননি জাকের আলী অনিকও। অর্থ্যাৎ, দলে কোনো নতুন মুখ নেই। ইংল্যান্ডের বিপক্ষে যে একাদশ খেলানো হয়েছিলো শেষ টি-টোয়েন্টিতে, সেখানে একটিমাত্র পরিবর্তন আনা হয়েছে। বাঁ-হাতি স্লো অর্থোডক্স তানভির ইসলামের পরিবর্তে সুযোগ পেলেন আরেক বাঁ-হাতি স্লো অর্থোডক্স নাসুম আহমেদ।

আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে বিশ্রাম দেয়া হয়েছিলো মোস্তাফিজুর রহমানকে। তবে, টি-টোয়েন্টি সিরিজে আবার তাকে ফিরিয়ে আনা হয়েছে। এবাদত হোসেনকে সুযোগ দেয়া হয়নি।

বাংলাদেশ একাদশ

লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান এবং হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ

পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডেয়ার, লরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডেয়ার, ক্রেইগ ইয়ং, গ্রাহাম হিউম এবং বেন হোয়াইট।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।