সৌম্য, শুভাগতকে বসিয়েই জয়ের দেখা পেলো মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ০৭ মে ২০২৩

সুপার লিগের প্রথম দুই ম্যাচ খেলা তিন পারফরমার সৌম্য সরকার, শুভাগত হোম এবং লঙ্কান কামিন্দু মেন্ডিসকে প্রথম একাদশ থেকে বাদ দেয়া হলো। তাদেরকে বাইরে রেখে, কোন বিদেশী ছাড়াই মাঠে নেমে সুপার লিগে প্রথম জয়ের স্বাদ পেল মোহামেডান।

আজ রোববার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ২০ রানে হারিয়েছে সাদা কালোরা। তিন প্রতিষ্ঠিত টপ অর্ডার ইমরুল (২), রুবেল মিয়া (১১) ও মাহিদুল ইসলাম অংকন (১) কিছুই করতে পারেননি।

অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ (৯৫ বলে সমান তিনটি করে ছক্কা ও বাউন্ডারি হাকিয়ে ৭১) আর এ ম্যাচে একাদশে সুযোগ পাওয়া আব্দুল মজিদ (৮৮ বলে ৬৩) জোড়া হাফ সেঞ্চুরি উপহার দিয়ে শুরুর ধাক্কা সামলে দেন।

তবে শেষ পর্যন্ত মোহামেডানের রান ২৪০-এ গিয়ে ঠেকে আরিফুল হকের ঝোড়ো উইলোবাজিতে। প্রায় ম্যাচে ৭-৮‘এ নেমে ঝড় তুলেও দল জেতাতে না পারা আরিফুল হক আজ সাত নম্বরে নেমে ৪৪ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস উপহার দিয়েছেন। যার ৪০ রান এসেছে শুধু ছক্কা (৬ টি) ও বাউন্ডারি (১টি ) দিয়ে।

মোহামেডানের বোলাররা বিশেষ করে দুই পেসার মুশফিক (২/৩৯) ও খালেদ (২/৪৩) এবং দুই বাঁ-হাতি স্পিনার নাজমুল অপু (২/২৪) ও এনামুল জুনিয়র (২/৬২) বল হাতে জ্বলে উঠলে ২২০ রানে থেমে যায় গাজী গ্রুপ। এসএম মেহরাব (৬৩) ছাড়া গাজী গ্রুপের আর একজন ব্যাটারও জ্বলে উঠতে পারেননি।

সংক্ষিপ্ত স্কোর

মোহামেডান: ২৪০/১০, ৫০ ওভার (ইমরুল ২, রুবেল মিয়া ১১, মাহিদুল ইসলাম অংকন ১, আব্দুল মজিদ ৬৩, রিয়াদ ৭১, আরিফুল ইসলাম ১২, আরিফুল হক ৫৫, অতিরিক্ত ১২; এনামুল হক ২/৩৬, টিপু সুলতান ৩/৩১, জয়নুল ২/৬৪, নিহাদউজ্জামান ১/৪৬, মাহমুদুল হাসান ১/৩৯)।

গাজী গ্রুপ: ২২০/১০, ৪৯ ওভার (মেহেদি মারুফ ৪২, শাকিল ৪, ফরহাদ হোসেন ২৩, এসএম মেহরাব ৬৩, মাহমুদুল হাসান ৯, আকবর আলী ২৩, জুবারাল ১৮, এনামুল ১২, অতিরিক্ত ১৩; নাজমুল অপু ২/২৪, মুশফিক ২/৩৯, সৈয়দ খালেদ আহমেদ ২/৪৩, এনামুল জুনিয়র ২/৬২, রিয়াদ ১/৩৭, আরিফুল ১/১৩)।

ফল: মোহামেডান ২০ রানে জয়ী।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।