পাপনের ইঙ্গিত

বিশ্বকাপে থাকবেন মাহমুদউল্লাহ!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৩

মাহমুদউল্লাহ রিয়াদ আর মোসাদ্দেক হোসেন সৈকত কি বিশ্বকাপ খেলবেন? তাদের দুজনকে কি নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেওয়া হবে? এমন প্রশ্ন এখন ক্রিকেটাঙ্গনে ঘুরপাক খাচ্ছে।

সত্যিই মাহমুদউল্লাহ বিবেচনায় আসবেন কি না, মোসাদ্দেককে কিউইদের বিপক্ষে দলে নেওয়া হবে কি না- তা সময়ই বলে দেবে।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কণ্ঠে আভাস, মাহমুদউল্লাহ ও মোসাদ্দেক দুজনারই নিউজিল্যান্ডের বিপক্ষে দলে থাকার সম্ভাবনা আছে। তারা থাকতে পারেন বিশ্বকাপেও।

সোমবার বিকেলে ধানমন্ডিতে বেক্সিমকো কার্যালয়ে নির্বাচকদের সঙ্গে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে বিসিবি সভাপতি বলেন, 'নিউজিল্যান্ডের বিপক্ষে মোসাদ্দেক-রিয়াদের সুযোগ থাকবে খেলার, আমার মনে হয়।'

মাহমুদউল্লাহর কি বিশ্বকাপে খেলার কোনো সম্ভাবনা আছে? সে প্রশ্নের জবাবেও ইতিবাচক বিসিবি প্রধান।

‘আমি তো মনে করি আছে। না থাকার কারণ দেখি না। ১৫ জন পাঠালেও যে পরিমাণ ইনজুরির সমস্যা আছে। আমাদের খেলোয়াড়রা ইনজুরিপ্রবণ বেশি। কাল যেমন দেখেন শান্ত ব্যথা পেলো, মিরাজও ব্যথা পেয়েছে। এর আগের ম্যাচে মোস্তাফিজ ভুগেছে। এইগুলার কন্টিনিউয়াস রিপ্লেসমেন্ট লাগবে। আপনারা যদি মনে করেন ১১ জন খেলে আসবে তা ভুল, কন্টিনিউয়াস রিপ্লেসমেন্ট লাগবে। স্ট্যান্ডবাই যারা আছে তাদের ছোট করার দরকার নাই।’

এআরবি/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।