অসি সফরে পাকিস্তানের ১৮ সদস্যের দলের জন্য ১৭ সাপোর্ট স্টাফ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

ওযানডে বিশ্বকাপে ব্যর্থতার জেরে পাকিস্তান ক্রিকেটে বেশ উলটপালট হয়েছে। সাপোর্ট স্টাফরা অনেকে চাকরি হারিয়েছেন, অনেকে ছেড়েছেন দায়িত্ব। বদলেছে অধিনায়কও।

সামনে ১৪ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ। এই সফরের জন্য আগেই ১৮ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান। এবার এই দলের সঙ্গে যাওয়ার জন্য ১৭ সদস্যের টিম ম্যানেজম্যান্টের নাম ঘোষণা করলো পিসিবি।

১৮ সদস্যের দলের জন্য ১৭ সদস্যের সাপোর্ট স্টাফ! শুনতে অবাক লাগলেও এটাই সত্য। পাকিস্তান এমন একঝাঁক সাপোর্ট স্টাফ নিয়ে উঠবে অস্ট্রেলিয়ার বিমানে।

দলের ম্যানেজার হিসেবে যাচ্ছেন নাভিদ আকরাম চিমা, ডিরেক্টর হিসেবে যাবেন মোহাম্মদ হাফিজ। ব্যাটিং কোচ হিসেবে থাকছেন অ্যাডাম হলিওক। হাই পারফরম্যান্স কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাইমন গ্রান্ট হেলমট।

পেস বোলিং কোচ হিসেবে থাকবেন উমর গুল। স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্বে থাকবেন সাঈদ আজমল। ফিল্ডিং কোচ হিসেবে থাকছেন আব্দুল মজিদ। পাশাপাশি সহকারী ব্যাটিং কোচ হিসেবে শাহিদ আসলাম, সহকারী টিম ম্যানেজার মানসুর রানা, স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ হিসেবে থাকছেন ড্রিকুস সাইমন।

ফিজিওথেরাপিস্টের দায়িত্ব সামলাবেন ক্লিফ ডিয়েকন। এছাড়াও থাকবেন তালহা ইজাজ (টিম অ্যানালিস্ট), আখতার হুসেন (সিকিউরিটি ম্যানেজার), রাজা রশিদ কিচলু (মিডিয়া ম্যানেজার), আম্মার এহসান (ভিডিওগ্রাফার), ডা. সোহেল সালিম ( টিম ডাক্তার) এবং মালাঙ্গ আলি (টিম ম্যাসিওর)।

ডিসেম্বর-জানুয়ারি মাসের এই সফরের জন্য ১৮ সদস্যের দল আগেই ঘোষণা করেছিল পিসিবি। এই দলকে নেতৃত্ব দেবেন শান মাসুদ। অধিনায়ক হিসেবে এটাই তার প্রথম সিরিজ।

পাকিস্তান দল পার্থে তাদের প্রথম টেস্ট খেলবে ১৪-১৮ ডিসেম্বর। দ্বিতীয় টেস্ট ২৬-৩০ ডিসেম্বর। খেলা হবে মেলবোর্নে। শেষ টেস্টটি হবে সিডনিতে। খেলা হবে ২০২৪ সালের ৩-৭ জানুয়ারি।

৩০ নভেম্বর লাহোর থেকে পাকিস্তানের পুরো দল রওয়ানা দেবে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।