নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ জিতলে বড় বোনাসের ঘোষণা বিসিবি সভাপতির

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:১৮ এএম, ০৫ ডিসেম্বর ২০২৩

সিলেটে টিম সাউদীর কিউই বাহিনীকে ১৫০ রানে হারিয়ে এরই মধ্যে ১-০ তে এগিয়ে গেছে শান্তর দল। এখন টাইগারদের সামনে আছে দুটি সাফল্যর হাতছানি। এক সিরিজ জেতার। দুই নিউজিল্যান্ডকে টেস্টে প্রথমবার হোয়াইটওয়াশ করার। ইতিহাস জানাচ্ছে ঘরের মাঠে অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের সঙ্গে একটি করে টেস্ট জিতলেও সিরিজ বিজয়ের কৃতিত্ব নেই বাংলাদেশের। হোয়াইটওয়াশেরতো প্রশ্নই আসে না।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্ট জিতলে নিউজিল্যান্ডকে টেস্টে ধবলধোলাই করা যাবে। বুধবার সে লক্ষ্যেই মাঠে নামবে শান্তর দল।

এদিকে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরুর আগে এক দারুণ সুসংবাদ পেলো বাংলাদেশ জাতীয় দল। ক্রিকেটারদের জন্য বড় ধরনের বোনাস ঘোষণা করলেন বিসিবি প্রধান।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে ক্রিকেটারদের নৈশভোজে আপ্যায়িত করার পর বিসিবি সভাপতি বলে ওঠেন, সিরিজ জিতলে অনেক বড় বোনাস পাবে, এটাতে কোনো সন্দেহ নেই।

বলার অপেক্ষা রাখে না ওয়ানডে আর টি-টোয়েন্টির মতো উইনিং বোনাস আছে টেস্টেও। জিতলে বোনাস মানি পাবেন ক্রিকেটাররা। তবে নিউজিল্যান্ডের মতো বড় শক্তি ও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ওপরের সারির দল নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ জেতার জন্য অংকটা আরও বাড়বে।

বিসিবি সভাপতি জানান, ক্রিকেটাররা কেউ তাকে বোনাসের কথা বলেননি। তবে শুনতে চেয়েছিলেন। পাপন বলেন, ‘একদম আসার সময় কে একজন বলেছিল। আমি বলেছি, এটা সিরিজ জিততে পারলেই পাবে।’

এআরবি/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।