বাংলাদেশের বিশ্বকাপ জার্সি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ২৭ মে ২০২৪

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি উন্মোচন করার কথা ছিল দেশে থাকতেই। কিন্তু সেটি হয়নি। এরপর যুক্তরাষ্ট্রে গিয়েও আগেভাগে উন্মোচিত হয়নি লাল-সবুজের সংমিশ্রণে নতুন সংস্করণের জার্সি।

অবশেষে বাংলাদেশ সময় আজ সোমবার ভোরে বহুল আকাঙ্ক্ষিত জার্সি ক্রিকেটভক্তদের সম্মুখে এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিন সকালে বিসিবির অফিসিয়াল ফেসবুকে পেজে বিশ্বকাপের জার্সি প্রদর্শন করা হয়।

বিসিবির সেই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা।

একে তো দেরি করে উম্মোচন করা হয়েছে জার্সি। তার উপর যুক্তরাষ্ট্রের মতো দলের কাছে সিরিজ হার। দুই মিলিয়ে বাংলাদেশের দলের উপর ক্ষোভ ক্রিকেটভক্তদের। যে কারণে অধিকাংশই নাজমুল হোসেন শান্তর দলের সমালোচনা করেছেন। কেউ কেউ কথা বলেছেন জার্সির ডিজাইন নিয়ে।

বাংলাদেশ ক্রিকেটের এক ভক্ত কমেন্টে লেখেন, ‘যখন পচন ধরে, তখন সবদিক দিয়েই ধরে। আমার দেখা বাংলাদেশ দলের এটা সবচেয়ে বাজে কিট। এমনকি হয়তো সারাবিশ্বের মধ্যেও বাজে হতে পারে।’

আরেকজন লেখেন, ‘এমন এক জার্সি, তাও এত কাহিনী করে। এত পরে ইউএসএ (যুক্তরাষ্ট্র) এর কাছে সিরিজ হেরে উন্মোচন করা লাগলো। সেটাও আবার হোটেলের মধ্যে। মানে কী বলব... যাই হোক।’

একজন জানিয়েছেন, তিনি তেমন প্রত্যাশা করেন না বাংলাদেশের দলের কাছ থেকে। শুধু সম্মান নিয়ে আসতে পারলেই হবে। সেই ভক্ত লেখেন, ‘কোন প্রত্যাশা নেই আপনারদের থেকে। তবে আমাদের বাংলাদেশের সম্মান রক্ষা করবেন আশা করি।’

আগামীকাল মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায়। এরপর ১ জুন ভারতের বিপক্ষে আরও একটি গা গরমের ম্যাচ খেলতে শান্তবাহিনী।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।