চুক্তির মেয়াদ ফুরালেও বার্সায় থাকবেন মেসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২২ পিএম, ২১ নভেম্বর ২০১৭ | আপডেট: ০১:১২ এএম, ২২ নভেম্বর ২০১৭
চুক্তির মেয়াদ ফুরালেও বার্সায় থাকবেন মেসি!

দিন-তারিখের হিসাবে আর বেশি দিন বাকি নেই। হয়তো সব মিলিয়ে আর ৬ থেকে ৭ মাস। এরপরই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে লিওনেল মেসির। এরপর তিনি চাইলে বার্সায় থাকতেও পারবেন। চাইলে অন্য কোথাও চলে যেতে পারবেন। চুক্তির মেয়াদ শেষ হলে যে, আর তিনি বার্সেলোনার ফুটবলার থাকবেন না!

মেসির এই অবস্থা দেখে যেখানে ভক্ত-সমর্থকরা দারুণ উদ্বিগ্ন, তখন বার্সা কমকর্তারা যেন পুরোই নির্লিপ্ত। ভাবখানা এমন, চুক্তির মেয়াদ শেষ হলে হবে, মেসি বার্সা ছেড়ে আর যাবে কই!

যাওয়ার জায়গাই বা কই! মেসিকে নিয়ে বার্সেলোনার ভাবগতি দেখে খুব চিন্তিত হয়ে পড়েছেন জনপ্রিয় স্প্যানিশ সঙ্গীতশিল্পী হুয়ান ম্যানুয়েল সেরাত। তিনি খোলা চিঠি লিখে বার্সেলোনা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যুকে অনুরোধ জানিয়েছেন, মেসিকে এভাবে ফেলে না রেখে, খুব তাড়াতাড়ি নতুন চুক্তিটা করে ফেলতে।

বার্সার এই পাগল সমর্থকের মনের অবস্থা বুঝতে পেরেছেন প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু। তিনি সরাসরি কল দিয়ে কথা বলেছেন সেরাতের সঙ্গে। তাকে ফোনে বার্তেম্যু নিশ্চিত করেছেন, চুক্তি শেষ হয়ে গেলেও মেসি থাকবে বার্সেলোনা। এটা নিশ্চিত। কোনো সন্দেহ নেই।

মুন্ডো দেপোর্তিভো রিপোর্ট প্রকাশ করেছে, বার্তেম্যু কল করেছিলেন শিল্পী সেরাতকে এবং তার কাছে পুরো পরিস্থিতি বর্ণনা করেন। একই সঙ্গে নিশ্চিত করেন, মেসি বার্সেলোনাতেই থাকবেন। আর কোথাও যাবেন না।

আইএইচএস/বিএ