সেল্টাকেও হারাতে পারলো না রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪১ এএম, ০৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৪৩ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮

লা লিগার পয়েন্ট তালিকায় ১৪ নাম্বারে থাকা সেল্টা ভিগোকেও হারাতে পারলো না রিয়াল মাদ্রিদ। সোমবার ঘরের মাঠে দারুণ খেলে রিয়ালের সঙ্গে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে সেল্টা।

আরও একবার মাঠে অনুজ্জ্বল ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল প্রাণভোমরার নিষ্প্রভতার দিনে শুরু থেকেই জিনেদিন জিদানের দলকে চেপে ধরে সেল্টা। তাদের উপর্যুপরি আক্রমণ সামলাতে ম্যাচের পুরোটা সময়ই ব্যস্ত থাকতে হয়েছে রিয়াল গোলরক্ষক কেইলর নাভাসকে।

শুরুতেই এগিয়ে যেতে পারতো সেল্টা। ১৩তম মিনিটে উগো মায়োর ক্রস থেকে বল পেয়ে সেটা পোস্টের বাইর মেরে দেন ইয়াগো আসপাস। ২৫তম মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেন ভাস।

ভাসই অবশ্য সেল্টাকে এগিয়ে দেন। ৩৩তম মিনিটে মাঝমাঠ থেকে আসপাসের বাড়িয়ে দেয়া বল নিয়ে রিয়াল গোলরক্ষক নাভাসকে বোকা বানান তিনি। এগিয়ে আসা নাভাসের মাথার ওপর দিয়ে জালে বল পাঠিয়ে দেন ভাস।

গোল শোধ করতে মরিয়া রিয়াল পাল্টা আক্রমণে ৩৬তম মিনিটে ফিরে সমতায়। টনি ক্রুসের পাস থেকে বল পেয়ে সেটা জালে জড়ান গ্যারেথ বেল। দুই মিনিট পর আরও এক গোল করে রিয়াল শিবিরে স্বস্তি ফেরান ওয়েলস তারকা।

কিন্তু দ্বিতীয়ার্ধে এসে খেই হারিয়ে ফেলে রিয়াল। তাদের একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত রাখে সেল্টা। তাদের গুটি কয়েক শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন নাভাস। ৮২তম মিনিটে এসে চড়াও হয়ে খেলার সুফল পেয়েই যায় সেল্টা। ভাসের ক্রস থেকে বল পেয়ে তা হেডে জালে জড়িয়ে দেন গোমেস।

এই ড্রয়ের পর ১৭ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে চার নাম্বারে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার থেকে তারা পিছিয়ে ১৬ পয়েন্টের বড় ব্যবধানে।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :