চেলসিকে মোকাবেলায় লন্ডনে মেসি অ্যান্ড কোং

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

নিজ দেশের লিগে এক দল বলতে গেলে চ্যাম্পিয়নশিপ নিশ্চিত করেই ফেলেছে। অন্যদল বর্তমান চ্যাম্পিয়ন হওয়ার পরও চলতি মৌসুমে চলছে ধুঁকে ধুঁকে। বলা হচ্ছিল বার্সেলোনা এবং চেলসির কথা। স্প্যানিশ লা লিগার জায়ান্ট বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিহের শেষ ষোলর ম্যাচে মঙ্গলবার রাতে মুখোমুখি হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসির।

এই ম্যাচে ব্লুজদের মুখোমুখি হতে আজ সন্ধ্যায় লন্ডন এসে পৌঁছেছেন লিওনেল মেসি অ্যান্ড কোং। স্ট্যামফোর্ড ব্রিজে মঙ্গলবার রাত (বাংলাদেশ সময়) পৌনে ২টায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর প্রথম লেগের ম্যাচে চেলসির মুখোমুখি হচ্ছে বার্সেলোনা।

স্প্যানিশ লা লিগায় এইবারের বিপক্ষে ২-০ গোলে জয়ের সুখস্মৃতি নিয়েই লন্ডনে আসলো বার্সা ফুটবলাররা। একটি চাটার্ড প্লেনে করে বার্সেলোনা থেকে লন্ডনে এসে পৌঁছান লিওনেল মেসিরা। বার্সেলোনা বিমান বন্দরে তোলা এক ছবিতে দেখা যাচ্ছে মেসি, পিকে, স্যামুয়েল উমতিতি এবং উসমান ডেম্বেলে- বিমানে ওঠার প্রস্তুতি নিচ্ছেন।

যে কোনো প্রতিযোগিতায় শেষ আটে ওঠার লড়াইয়ে এখনও পর্যন্ত অপরাজিত বার্সেলোনা। তবে, চেলসির বিপক্ষে বার্সা তারকা লিওনেল মেসির একটা দারুণ দুঃখ রয়েছে। ২০০৬ থেকে ২০১২ সাল পর্যন্ত ব্লুজদের বিপক্ষে আট ম্যাচে মাঠে নেমে এখনও কোনো গোল করতে পারেননি তিনি। এবার সেই খরা কাটানোর মিশন আর্জেন্টাইন মহাতারকার সামনে।

আইএইচএস/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]