জামাল ভূঁইয়ার শুভকামনায় তার ক্লাব কলকাতা মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইয়ের ম্যাচে মাঠে নামার কয়েক ঘণ্টা আগে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াকে শুভকামনা জানিয়েছে কলকাতা মোহামেডান। জামাল ভূঁইয়া আই লিগের দল কলকাতা মোহামেডানের নাম লিখেছেন সাইফ স্পোর্টিং ক্লাব ছেড়ে।

কলকাতার ক্লাবটি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে জামাল ভূঁইয়াকে শুভকামনা জানিয়ে লিখেছে, ‘'আমরা আমাদের ব্লাকপ্যান্থার, বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া বিশ্বকাপ বাছাইয়ে কাতারের বিপক্ষে খেলতে নামবে। আমরা তার শুভকামনা করছি।’

ফেসবুকপোস্টে কলকাতা মোহামেডান ম্যাচের ভেন্যু, সময় এবং সম্প্রচার করা টেলিভিশন বাংলা টিভি ও টি-স্পোর্টসের নামও দিয়েছে। জামাল ভূঁইয়ার নেতৃত্বে কাতার-২০২২ বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে পঞ্চম ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ।

ঢাকায় অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ হেরেছিল ২-০ গোলে। কাতারের বিপক্ষে ম্যাচটি শেষ হওয়ার পর বাংলাদেশের খেলা বাকি থাকবে আফগানিস্তান, ভারত এবং ওমানের বিপক্ষে।

আরআই/আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]