বার্সার মুখোমুখি হওয়ার আগে রোনালদোদের দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২৯ জুলাই ২০২১

আগামী ৮ আগস্ট প্রাক মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে হুয়ান গাম্পার ট্রফিতে মুখোমুখি হবে বার্সেলোনা ও জুভেন্টাস। তবে এর আগেই দুঃসংবাদ পেলো জুভেন্টাস। এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় পুরো স্কোয়াডকে পাঠিয়ে দেয়া হয়েছে আইসোলেশনে।

জুভেন্টাসের তিউনিশিয়ান মিডফিল্ডার হামজা রাফিয়ার নমুনায় পাওয়া গেছে করোনাভাইরাসের উপস্থিতি। এ কারণে পুরো দলই এখন আইসোলেশনে।

পরবর্তী পরীক্ষায় নেগেটিভ আসার আগে আইসোলেশনে থেকেই বিশেষ ব্যবস্থায় অনুশীলন চালিয়ে নিতে পারবেন ক্রিশ্চিয়ানো রোনালদোরা। তবে হামজা রাফিয়াকে পুরো দল থেকে আলাদা হয়ে আগামী দশদিনের জন্য কোয়ারেন্টাইনেই থাকতে হবে।

ক্লাবের আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, ‘স্বাস্থ্যবিধি মোতাবেক, নিয়মিত পরীক্ষায় হামজা রাফিয়া কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পুরো দল এখন আইসোলেশনে। দলের কেউই বাইরের কারও সংস্পর্শে আসতে পারবে না এখন।’

জুভেন্টাসের সবাই আইসোলেশনে চলে যাওয়ায় বার্সার বিপক্ষে হুয়ান গাম্পার ট্রফির ম্যাচ নিয়েও একটা আবছা সংশয়ের সৃষ্টি হয়েছে। তবে আশার কথা হলো, স্কোয়াডের অন্য কারও মধ্যে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। তাই নির্ধারিত সময়ের আগেই হুয়ান গাম্পার ট্রফির ম্যাচ খেলার জন্য তৈরি হয়ে যেতে পারবেন রোনালদোরা।

অবশ্য এই ম্যাচটি খেলতে পারবেন না করোনায় আক্রান্ত হওয়া হামজা রাফিয়া। শুধু তাই নয়, শারীরিক অবস্থার যথাযথ উন্নতি না ঘটলে আসন্ন সিরি আ’র কয়েকটি ম্যাচেও বাইরে থাকতে হতে পারে তার।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]