নারী ভক্তের নাক ভেঙে ক্ষমা চাইলেন এমবাপে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২৮ মে ২০২৩

কি একটা অবস্থা! স্ট্রাসবুর্গের বিপক্ষে ম্যাচের আগে চলছিল পিএসজির দলীয় অনুশীলন। এই সময় এমবাপের নেওয়া বুলেট গতির এক শট সরাসরি গিয়ে আঘাত হানে স্ট্যান্ডে থাকা এক নারীর মুখে। তাতে নাক ভেঙে যায় সেই নারীর। প্রচুর রক্তপাতও হয়।

যদিও ইচ্ছেকৃত নয়। তারপরও অনুশীলন থামিয়ে সেই নারীর কাছে ক্ষমা চেয়েছেন এমবাপে। ম্যাচ শেষে আবার লনের কিনারায় সেই সমর্থককে খুঁজে নেন ফরাসি তারকা। এবার তাকে আলিঙ্গন করে একটি সাঁতারের পোশাক উপহার দেন বিশ্বকাপজয়ী স্ট্রাইকার।

সতীর্থদের সঙ্গে অনুশীলনের সময় ঠিকভাবে শট নিতে পারেননি এমবাপে। তার মিস শট সরাসরি চলে যায় সেই নারীর মুখ বরাবর। নাক ভেঙে রক্ত ছুটতে থাকে সেই নারীর। তাকে তখন ডাগআউটে এনে প্রাথমিক শুশ্রূষা করেন পিএসজির চিকিৎসকরা। এমবাপেও অনুশীলন থামিয়ে সেই নারীর কাছে যান, ভুলের জন্য ক্ষমা চান।

শনিবার এমন অঘটন ঘটার রাতে অবশ্য পরে উৎসবে মেতেছে পিএসজি। স্ট্রাসবুর্গের সঙ্গে ১-১ গোলে ড্র করে শিরোপা নিশ্চিত করে ফেলেছে লিগ ওয়ানের ক্লাবটি।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।