মেসি নিজেই চায় বার্সায় ফিরতে: হোর্হে মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৬ জুন ২০২৩

আল হিলাল না বার্সেলোনা? একদিকে কাঁড়ি কাঁড়ি টাকার প্রস্তাব, অন্যদিকে পুরনো ক্লাবের প্রেম। কোনদিকে যাবেন মেসি? ক্যারিয়ারের শেষ মুহূর্তে এসে হাজার কোটি টাকার হাতছানিকে উপেক্ষা করবেন নাকি পুরনো সতীর্থদের কাছেই ফিরে যাবেন?

মেসির মনে এখনও পুরনো ক্লাব বার্সেলোনার প্রেম জাগরুক। যে কারণে, সৌদি ক্লাব আল হিলালের প্রস্তাবকে সম্ভবত ‘না’ করে দিচ্ছেন তিনি। আল হিলাল মেসিকে বছরে ৫০০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়ার প্রস্তাব করেছে। চুক্তি হবে দুই বছরের জন্য। অর্থ্যাৎ ২ বছরে মেসি পাবেন এক হাজার মিলিয়ন ইউরো (প্রায় ১১ হাজার কোটি টাকা)।

কিন্তু আজ লিওনেল মেসির বাবা হোর্হে মেসি জানিয়ে দিয়েছেন, মেসি নিজেই চান বার্সেলোনায় ফিরতে। হোর্হে মেসি আবার লিওনেল মেসির এজেন্টও বটে।

সোমবার সকালেই বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে মিটিং করেন হোর্হে মেসি। লাপোর্তার বাসভবনে যে মেসির বাবা প্রবেশ করছিলেন তা ধরা পড়েছিলো ক্যামেরাম্যানদের ক্যামেরায়। যদিও তিনি পরে মিটিংয়ের বিষয়টি অস্বীকার করেন; কিন্তু এটা জানিয়ে দেন যে, মেসি বার্সেলোনাতেই ফিরে আসতে পছন্দ করছেন।

মেসির বাবা বলেন, ‘অবশ্যই, মেসি খুব ভালোভাবেই চাচ্ছেন বার্সায় ফিরে আসতে। আমি নিজেও চাই সেটা। অপেক্ষায় থাকুন, সব পরিস্কার হয়ে যাবে।’

এরই মধ্যে খবর জানা গেছে, বার্সেলোনা লা লিগা কর্তৃপক্ষের কাছে যে ফাইনান্সিয়াল ভায়াবলিটি প্ল্যান জমা দিয়েছে, তা অনুমোদন করা হয়েছে। যে কারণে মেসি নিজে থেকেও আগ্রহী অন্তত একটি মৌসুম বার্সায় খেলতে। যে কারণে তিনি সৌদি ক্লাব আল হিলালকে একটি বছর অপেক্ষা করতে বলেছেন। যদিও সৌদি ক্লাবটি অপেক্ষা করবে কি না সন্দেহ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।