বঙ্গবন্ধু কাপ কাবাডির ট্রফি উন্মোচন শনিবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ২৪ মে ২০২৪

রোববার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে চতুর্থ বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। ১২ জাতির এই টুর্নামেন্টে অংশ নিতে শুক্রবার থেকে আসতে শুরু করেছে বিদেশি দলগুলো। টুর্নামেন্ট সামনে রেখে ইনডোরে মঞ্চ প্রস্তুত। বর্ণিলভাবে সাজানো হচ্ছে ইনডোর স্টেডিয়াম।

প্রথম বিদেশি দল হিসেবে শুক্রবার ঢাকা এসেছে মালয়েশিয়া। এরপর রাজধানীতে এসে পৌঁছেছে নেপাল, থাইল্যান্ড, পোল্যান্ড, ইরাক, উগান্ডা ও কেনিয়া। রাতের মধ্যে চলে আসার কথা কোরিয়া, জাপান ও শ্রীলঙ্কার। গত তিন আসরের চ্যাম্পিয়ন স্বাগতিক বাংলাদেশ দল এরই মধ্যে উঠে গেছে টিম হোটেলে।

শনিবার বিকাল ৪টায় মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও ১২ দেশের অধিনায়ক জানাবেন তাদের প্রস্তুতি ও প্রত্যাশার কথা।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। উপস্থিত থাকবেন বিভিন্ন দেশের কাবাডির নেতৃস্থানীয় কর্মকর্তাবৃন্দ।

আরআই/এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।