প্রস্তুতি ম্যাচে ভারতের কাছে ৭-১ গোলে হার জিমিদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৭ আগস্ট ২০১৮

এশিয়ান গেমসে মাঠে নামার আগে শেষ প্রস্তুতি ম্যাচে হেরেছে বাংলাদেশ হকি দল। শুক্রবার ইন্দোনেশিয়ার জাকার্তায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের কাছে ৭-১ গোলে ধরাশায়ী হয়েছেন জিমি-চয়নরা। বাংলাদেশের একমাত্র গোলটি করেন আশরাফুল ইসলাম।

জাকার্তা থেকে হকি দলের মালয়েশিয়ান কোচ ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তি জাগো নিউজকে বলেছেন, ‘আমার ছেলেরা ভালোই খেলেছে। ভারতের কাছে ৭-১ গোলে হারলেও আমি খুশি।’

বাংলাদেশ ইন্দোনেশিয়া পৌঁছে বৃহস্পতিবার স্বাগতিকদের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলে ৪-০ গোলে জিতেছিল। বাংলাদেশ এশিয়ান গেমসে প্রথম ম্যাচ খেলবে ২০ আগস্ট ওমানের বিরুদ্ধে।

শুক্রবার ভারতের বিরুদ্ধে বাংলাদেশ গোল করেছে তৃতীয় কোয়ার্টারে। ৫-০ গোলে পিছিয়ে পড়ার পর ব্যবধান কমায় বাংলাদেশ। শেষ কোয়ার্টারে ভারত আরো দুটি গোল করে।

‘আমরা ভারতের বিরুদ্ধে নিজেদের রক্ষণ সামলানোর পাশাপাশি আক্রমণেও গিয়েছি। গোলও করেছি একটা। বিশ্বের পঞ্চম ও এশিয়ার নাম্বার ওয়ান দলের সঙ্গে ছেলেদের পারফরম্যান্সে আমি খুশি। দারুণ খেলেছে ওরা’-সন্ধ্যায় ম্যাচ শেষে বলেন তৃপ্ত জাতীয় হকি দলের কোচ।

এশিয়ান গেমস হকিতে বাংলাদেশ গ্রুপের অন্য দলগুলো কাজাখস্তান, মালয়েশিয়া, থাইল্যান্ড ও পাকিস্তান।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]