মাঠে আসেনি মোহামেডান, ফাইনালে আবাহনী-মেরিনার্স

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৪ অক্টোবর ২০২১

কোনো আসর যদি ভালোভাবেই শেষ হবে তাহলে তার নাম হকি কেন? ঘরোয়া হকি মানেই দ্বন্দ্ব-ফ্যাসাদ, মারামারি-বর্জন, অভিযোগ-পাল্টা অভিযোগ এবং নিষেধাজ্ঞা-জরিমানা। প্রায় সাড়ে তিন বছর পর মাঠে গড়ানোর হকির প্রথম আসর ক্লাব কাপ ব্যতিক্রম হবে কেন?

ব্যতিক্রম হয়নি। টুর্নামেন্টের সেমিফাইনাল বর্জন করেছে মোহামেডান। তার আগে হয়েছে ক্লাবটির অধিনায়ক রাসেল মাহমুদ জিমির শাস্তি; এক ম্যাচ নিষেধাজ্ঞার সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা।

বৃহস্পতিবার ছিল টুর্নামেন্টের দুইটি সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে সোনালী ব্যাংকের বিপক্ষে ৬-২ গোলে জিতেছে আবাহনী, পেয়েছে ফাইনালের টিকিট।

দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল মোহামেডান ও মেরিনার্সের। কিন্তু গ্রুপপর্বে জিমির ওপর দেয়া শাস্তি প্রত্যাহার না করলে খেলবে না বলে ফেডারেশনকে চিঠি দেয় প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। শাস্তিও প্রত্যাহার হয়নি, মোহামেডানও মাঠে আসেনি।

তাই লিগ কমিটি বাইলজ অনুসরণ করে বিজয়ী ঘোষণা করে মাঠে খেলার জন্য অপেক্ষমান মেরিনার্সকে।

আগামী শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৩টায় মওলানা ভাসানী স্টেডিয়ামে আবাহনী ও মেরিনার্সের মধ্যকার ফাইনাল দিয়ে শেষ হবে মৌসুমের প্রথম হকি টুর্নামেন্ট ক্লাব কাপ।

আরআই/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]