ঢাকায় আইটিএফ টেনিসে সেরা পাকিস্তান ও চাইনিজ তাইপে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১৩ জানুয়ারি ২০২৩

বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ঢাকার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স অনুষ্ঠিত আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপের প্রথম পর্বে শ্রেষ্ঠত্ব দেখিয়েছে পাকিস্তান ও চাইনিজ তাইপে। শুক্রবার চূড়ান্ত দিনে বালক একক, বালক দ্বৈত ও বালিকা দ্বৈতের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

বালক এককের ফাইনালে পাকিস্তানের আবুবকর তালহা ৭-৫, ৪-৬, ৭-৬ গেমে স্বদেশি রোমান তালহাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।
বালক দ্বৈতের ফাইনালে পাকিস্তানের রেমান-তালহা জুটি ৬-১, ৬-১ গেমে বাংলাদেশের জাওয়াদ-তুষার জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

বালিকা এককের ফাইনালে চাইনিজ তাইপের ইয়ান রং ঝং ৬-২, ৬-২ গেমে মিয়ানমারের থাই হায়াত মিন্টকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

বালিকা দ্বৈতের ফাইনালে চাইনিজ তাইপের ইয়েন নি চিয়াং ও ইয়ান রং ঝং জুটি ৬-১, ৬-২ গেমে মিয়ানমারের ওন চি ও তায় হায়াত মিন্ট জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফলে বাংলাদেশের জাওয়াদ ভূইয়া ৮ম, তানভির মুন তুষার ৯ম, হুমায়রা হায়দার জারা ৭ম ও সুমাইয়া সুলতানা ১১তম হয়েছেন।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।