তিন ক্যামেরার সেরা চার স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

সেলফি তোলার জন্য চাই দারুণ ক্যামেরা। প্রিয় মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করতে কে না চায়। তাইতো স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলো এখন জোড় দিচ্ছে ক্যামেরার দিকে। এক ক্যামেরা থেকে তিন ক্যামেরা! বদলে যাচ্ছে স্মার্টফোনে আকারসহ আরও অনেক কিছু।

আজ আপনাকে জানাবো তিন ক্যামেরা সম্বলিত সেরা চার স্মার্টফোন -

রেডমি নোট ৮

বাজারে এসেছে রেডমি নোট ৮। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই-যুক্ত ক্যামেরা। এছাড়াও রয়েছে 4000mAh ব্যাটারি। ৬.৩ ইঞ্চির এই স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এম৩০এস

৬.৪ ইঞ্চির এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। গ্যালাক্সি এম৩০এস এর ব্যাটারি ক্ষমতা 6000mAh। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

ভিভো ইউ১০

১৩ + ৮ + ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ভিভো ইউ১০-এ। ৬.৩৫ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যান্ড্রয়েড ৯-যুক্ত এই স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা 5000mAh।

নোট ৮ প্রো

বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য নোট ৮ প্রো ভালো পছন্দ ক্রেতাদের। রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে এবং ২.৫ডি কার্ভের গ্লাস। এতে আছে অ্যালেক্সা ফিচারও। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে 64 মেগাপিক্সেলের ক্যামেরা।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]