রিয়েলমি নিয়ে এল দারুণ অফার!

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২১

বাংলাদেশে সফল এক বছরের যাত্রাকে আরো স্মরণীয় করে তুলতে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের রিয়েলমি সি ১৭ এবং রিয়েলমে ৭ আইয়ে বিশেষ অফার ঘোষণা করেছে।

গ্রাহকেরা রিয়েলমি সি ১৭ স্মার্টফোনটি ৫০০ টাকা কমে ১৫,৪৯০ টাকার আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। পাশাপাশি, রিয়েলমি ৭-আই ১০০০ টাকা কমে ১৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। রিয়েলমির সকল শপে এই স্পেশাল অফারটি পাওয়া যাচ্ছে।

৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬.৫-ইঞ্চি ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ডিসপ্লে সমৃদ্ধ রিয়েলমি সি ১৭ ব্যবহারকারীর প্রতিটি স্ক্রলকে অত্যন্ত মসৃণ করে তোলে। এর হয়েছে হাই স্ক্রিন-টু-বডি রেশিও যা ব্যবহারকারীদের জন্য উপভোগ্য বিনোদনের সুযোগ সৃষ্টি করে।

১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ম্যাক্রো লেন্স এবং একটি সাদা-কালো পোর্ট্রেট লেন্সের সমন্বয়ে তৈরি সি ১৭-এর ক্যামেরা সেটাপ দর্শনীয় ছবি বা ভিডিও ধারণ করার সক্ষমতা রাখে।

বিশেষ করে সুপার নাইটস্কেপ মোড ব্যাবহার করে অন্ধকারেও উজ্জ্বল ছবি তোলা সম্ভব। অন্যদিকে, এই প্রাইস রেঞ্জে বাজারে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরার একমাত্র স্মার্টফোন হলো রিয়েলমি ৭ আই।

এতে রয়েছে ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম, ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেট। ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেটের কারণে গেমিং করার ক্ষেত্রে তরুণরা দারুণ অভিজ্ঞতা পাবে।

রিয়েলমি গত বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল এবং মাত্র এক বছরের মধ্যে কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে দেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী তরুণ প্রজন্ম-কেন্দ্রিক ব্র্যান্ড রিয়েলমি উদ্ভাবনী প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইনের স্মার্ট ডিভাইসের মাধ্যমে ট্রেন্ড করছে। এ বছর ফ্যান এবং ব্যবহারকারীদের জন্য আরও অনেক চমক নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি।

এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]