ফারুকীর সিনেমার নতুন চমক পরমব্রত

০৩:৪৪ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮, শনিবার

সে খবরের রেশ কাটতে না কাটতেই আজ জানা গেল, শনিবার বিকেলে যুক্ত হতে যাচ্ছেন কলকাতার বিখ্যাত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়...

সপ্তাহ শেষের পথে, ডুবেই চলেছে ডুব

১০:০৭ এএম, ৩১ অক্টোবর ২০১৭, মঙ্গলবার

শ্যামলী সিনেমা হলের অবস্থা আরও করুণ। হলটির এক কর্মকর্তা নাম প্রকাশে অনিচ্ছা জানিয়ে বলেন, ‌‘ঢাকা অ্যাটাক’ সিনেমার পর বড় একটি ধাক্কা হয়ে আসলো ‘ডুব’। প্রথম দু’দিন আশায় ছিলাম দর্শক বাড়বে বলে।

১০ হলে ডুব ছবির প্রথমদিনের আয়

১২:২৪ পিএম, ২৮ অক্টোবর ২০১৭, শনিবার

শুধু ঢাকাতেই নয়, ঢাকা অ্যাটাকের প্রভাব ডুবে রয়ে গেছে ঢাকার বাইরেও। খোঁ নিয়ে দেখা গেল, ডুব চলছে এমন হলে ‘ঢাকা অ্যাটাক’ চলছে ভেবে প্রচুর দর্শক আসছেন।

ডুব দেখেছেন শাওন?

১০:১৭ এএম, ২৮ অক্টোবর ২০১৭, শনিবার

বিষয়টি জানার পর হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন ছবিটির মুক্তি দিতে আপত্তি তোলেন। কিন্তু নির্মাতা ফারুকী বিষয়টি অস্বীকার করে দাবি করেন, এটা হুমায়ূন আহমেদের জীবন বা তার অংশ বিশেষও নয়।

তিন দেশের ৮১ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ডুব

১০:০৮ এএম, ২৬ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‌‘ডুব’ ছবিতে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান ও কলকাতার পার্নো মিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী।

ফারুকীর নতুন ছবির ঘোষণা, নায়িকা তিশা

০৬:১৬ এএম, ১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার

আশার কথা হলো ছবিটি মুক্তির অনুমতি পেয়েছে। এখন বাজছে প্রচারণার বাদ্য। প্রকাশ হয়েছে ট্রেলার। সেটি দেখে নিশ্চিক হওয়া গেছে, পরিচালক বরাবর অস্বীকার করলেও ‘ডুব’ হুমায়ূনের জীবনীকেই কেন্দ্র করে নির্মিত হয়েছে...

প্রসঙ্গ অস্কার : গোপন মুক্তি নিয়ে বিতর্কে ডুব

০১:০৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৭, বুধবার

তবে স্থানীয় প্রতিনিধি পাঠিয়ে খোঁজ নিয়ে জানা গেছে, ভোলার কোনো সিনেমাহলেই ‘ডুব’ মুক্তি পায়নি। সবগুলো হলেই চলছে ঈদের ছবি। তবে কেন ছড়ালো এই গুঞ্জন? নাকি সবটুকুই প্রচারের কৌশল?

২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে ডুব

০৮:০৮ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার

এদিকে ছবির পরিচালক ফারুকী জাগো নিউজকে বলেন, ‘মুক্তির বিষয়টি জাজ মাল্টিমিডিয়া থেকেই নির্ধারণ করা হয়েছে ২৭ অক্টোবর। মুক্তির আগে বাংলাদেশে একটি প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে।