ইবি শিক্ষকের উন্নত চিকিৎসায় পাশে দাঁড়াল শিক্ষক সমিতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭
ইবি শিক্ষকের উন্নত চিকিৎসায় পাশে দাঁড়াল শিক্ষক সমিতি

ব্রেইন টিউমারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক শহীদুল ইসলাম নূরীর উন্নত চিকিৎসা জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। অসুস্থ ওই শিক্ষকের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকেরা তাদের একদিনের বেতন প্রদান করেছেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যালয়ে ওই শিক্ষকের নিকট ৬ লাখ ৮১ হাজার ৭৮৫ টাকার একটি চেক প্রদান করে শিক্ষক সমিতি।

এ সময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক আনোয়ার হোসেন, সহ-সভাপতি অধ্যাপক সাইদুর রহমান, সমিতির সাবেক সভাপতি অধ্যাপক এমতাজ হোসেন, অধ্যাপক এয়াকুব আলী, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি ও সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক ইদ্রিস আলী, বাংলা বিভাগের অধ্যাপক রবিউল ইসলাম অনু প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, ইতিপূর্বেও আমরা বিশ্ববিদ্যালয় পরিবারের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের মানবিক বিষয়ে সহযোগিতা করেছি। আগামীতেও আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।

অধ্যাপক শহীদুল ইসলাম নুরী দীর্ঘদিন ধরে মস্তিষ্কের টিউমারে (ব্রেইন টিউমার) ভুগছেন। তিনি কিছু দিন আগেও ভারতের মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার উন্নত চিকিৎসায় শিক্ষকেরা সমিতির মাধ্যমে একদিনের বেতন প্রদান করলেন।

ফেরদাউসুর রহমান সোহাগ/আরএআর/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com