কুয়েট দিবস উদযাপিত হবে ১ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৩:৩৩ এএম, ২৮ আগস্ট ২০২০

আগামী ১ সেপ্টেম্বর উদযাপিত হবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) দিবস। ভৈরব-রূপসা বিধৌত এ পাদপীঠে দিনটিকে স্মরণীয় করে রাখতে বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রতিবছর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করলেও এবার করোনা পরিস্থিতির কারণে সংক্ষিপ্ত আয়োজন গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- পতাকা উত্তোলন ও বিশ্ববিদ্যালয় দিবস উদ্বোধন, বৃক্ষরোপণ, মাছের পোনা অবমুক্তকরণ, কুয়েটের অর্জন: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ-প্রেজেন্টেশন (জুমের মাধ্যমে), আলোচনা সভা (জুমের মাধ্যমে), দোয়া মাহফিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

উল্লেখ্য, ২০০৩ সালের ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা লাভ করে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)। এ বছর ১৭তম বর্ষপূর্ণ করছে এ বিশ্ববিদ্যালয়টি।

দিবস উদযাপন উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। তিনি বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করে দিবসটি পালনের অনুষ্ঠানে সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

আলমগীর হান্নান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।