সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২১ মার্চ ২০২৩

নানা আয়োজনে সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার (২০ মার্চ) রাতে রাজধানীর বারিধারার জে ব্লকে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম এ রশিদের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

অনুষ্ঠানে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হামিদা আলী, ছয়টি শাখার অধ্যক্ষ, উপাধ্যক্ষ, প্রধান শিক্ষক, শিক্ষকও শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

jagonews24

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সভাপতি ও অধ্যক্ষরা।

সভাপতির ভাষণে ইঞ্জিনিয়ার এম এ রশিদ বলেন, সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন পূরণে আমাদের সন্তানেরাই অবদান রাখবে। তাদের সঠিক দিক নির্দেশনা ও যুগোপযোগী শিক্ষায় শিক্ষিত করে তুলতে পারলেই আমরা দায়িত্ববোধ সম্পন্ন সুনাগরিক তথা উন্নত বাংলাদেশ গড়ে তুলতে পারবো। আর সে লক্ষ্যেই আমরা রাজধানীর বিভিন্ন এলাকায় মোট ৬টি শাখা প্রতিষ্ঠা করেছি। যেখানে ২৫ থেকে ৩০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন ৬ জন অধ্যক্ষের নেতৃত্বে নিবেদিত প্রাণ ১৫০০ জন শিক্ষক-শিক্ষিকা গুণগত ও নৈতিক শিক্ষাদানে নিবেদিত।

এমএইচএম/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।