‘আসুন আর না আসুন শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৩:২৪ পিএম, ২৮ নভেম্বর ২০১৭

বিএনপিকে ঘোলা পানিতে মাছ শিকার না করার হুঁশিয়ারি দিয়ে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, আপনারা আগামী নির্বাচনে আসুন আর না আসুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কো স্বীকৃতি দেয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

বিএনপিকে উদ্দেশ্য করে ডেপুটি স্পিকার বলেন, গণতন্ত্রকে সমুন্নত রাখতে আপনারা যদি সত্যিই দেশপ্রেমিক রাজনৈতিক দল হন তাহলে নির্বাচনে অংশগ্রহণ করুন। আপনাদের যদি মানুষ ভোট দেয় আমাদের কোনো বক্তব্য নেই। আর যদি না দেয় তাহলে আমাদের করুণা করা ছাড়া কিছুই করার নেই।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কোনো কাজ নেই। তাই তারা ঘরে বসে কথা বলে আর প্রেস রিলিজ দিয়ে শুধু মিথ্যা বলে। তাদের আন্দোলন করার ক্ষমতা নেই।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, ব্রাহ্মণবাড়িয়ার এমপি ফজিলাতুন নেসা বাপ্পি, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন্নাহার চৌধুরী লাভলী, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও পৌর আওয়ামী লীগের সভাপতি উজির আলী সেখ প্রমুখ।

রুবেলুর রহমান/এএম/এমএস

আপনার মতামত লিখুন :