মানকি টুপি ও হাফপ্যান্টসহ ৬ ডাকাত ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮
মানকি টুপি ও হাফপ্যান্টসহ ৬ ডাকাত ধরা

টাঙ্গাইলের কালিহাতীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ।

বুধবার রাত আড়াইটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার সহদেবপুর খেলার মাঠ থেকে দেশীয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামসহ ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার মৃত ময়দান আলীর ছেলে সেলিম উদ্দিন ওরফে আশরাফ (৪৫), উল্লাপাড়া উপজেলার বড়ঘোনা গ্রামের সালাম তালুকদারের ছেলে রাসেল মাহমুদ সবুজ ওরফে নয়ন (২৮), একই উপজেলার বেতকান্দি গ্রামের আ. মোমেনের ছেলে মেহেদী হাসান ওরফে শুকুর (২২) ও রামকান্তপুর গ্রামের আ. সামাদের ছেলে নূর ইসলাম (২০), সলংগা উপজেলার মাহমুদপুর ভ্যাংরী গ্রামের আব্দুস সালামের ছেলে রাশেদুল ইসলাম ওরফে রাসেল (২৭) ও ঢাকার ধামরাই উপজেলার বাউটিয়া গ্রামের মৃত গোলাপ ব্যাপারীর ছেলে নাজিম উদ্দিন (৩৮)।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, রাত আড়াইটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার সহদেবপুর খেলার মাঠ থেকে ৩টি ছুরি, তালা ও দরজা ভাঙার কাজে ব্যবহৃত বিশেষ ধরনের তৈরি ২টি যন্ত্র, ৫টি মোবাইল, ১টি মানকি টুপি, ৫টি হাফপ্যান্টসহ ৬ ডাকাতকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের ১৩ জানুয়ারি উপজেলা সদরের কুষ্টিয়া গ্রামের ঈমান আলীর বাড়িতে ডাকাতির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরিফ উর রহমান টগর/এএম/আইআই