জমির জন্য বোনকে পাগল বানিয়ে দিলেন ভাই!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২১ আগস্ট ২০১৮

ফরিদপুর পৌরসভার গুহলক্ষ্মীপুর এলাকার স্টেশন বাজার সংলগ্ন গণিভবন থেকে সুমি বেগম (৩৫) নামের এক নারীকে শিকল দিয়ে বাধা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে শিকল বাঁধা অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। ওই নারীকে বেঁধে রাখার ঘটনায় তার ভাই শরীফ কোরেশিকে আটক করেছে পুলিশ।

সুমি বেগম বলেন, জমির মালিকানা চাওয়ায় আমাকে মারধর করে শিকল দিয়ে বেঁধে একটি ঘরে আটকে রেখেছে আমার ভাই। ভাইয়ের কাছে জমির মালিকানা চাওয়ায় আমাকে মারধর করে পাগল বানিয়ে দিয়েছে।

southeast

সুমির ভাই শরীফ কোরেশি বলেন, বোন সুমির মাথায় সমস্যা রয়েছে। তাই নিরাপত্তার কারণে তাকে বেঁধে রাখা হয়েছে। জমি নিয়ে আমাদের ভেতর কোনো সমস্যা নেই। সুমি পাগল।

তবে ফরিদপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল জলিল সেক বলেন, অনেকদিন ধরে ওই বাড়িতে ভাই-বোনের মধ্যে জমি নিয়ে সমস্যা চলছে। বোনের ন্যায্য জমি দেবে না ভাই। এ নিয়ে আমার কাছে অনেকবার বিচার চাইতে এসেছে সুমি। কিন্তু আমি ভাইয়ের আচরণে হতাশ। ওর ভাই কারো কোনো কথাই শোনে না।

ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক সুকুমার চন্দ্র বলেন, ওই নারীকে বেঁধে রাখার খবর পেয়ে উদ্ধার করা হয়েছে। সুমির ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]