সাবেক সংসদ সদস্য শাহ আজিজ মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১১:০৪ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

সিলেট-২ (বালাগঞ্জ-বিশ্বনাথ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শাহ মো. আজিজুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার সকাল ৮টার দিকে সিলেট নগরীর পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে ছিলেন তিনি।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন শাহ আজিজ। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বলেন, নির্লোভ-নিরহঙ্কার শাহ আজিজ বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, বেশ কিছু দিন ধরে ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে পার্কভিউ হাসপাতালে ভর্তি ছিলেন শাহ আজিজ। সেখানেই তার মৃত্যু হয়।

দলীয় সূত্র জানায়, মুক্তিযোদ্ধা শাহ আজিজুর রহমান (১৯৯৬-২০০১) বিশ্বনাথ-বালাগঞ্জ, ওসমানীনগর নির্বাচনী এলাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মহকুমার ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন তিনি।

মরহুমের মরদেহ সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন তার স্বজনরা।

এদিকে, মুক্তিযোদ্ধা শাহ আজিজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ প্রমুখ।

ছামির মাহমুদ/এএম/এমএস

আপনার মতামত লিখুন :