রাজবাড়ীতে ভুয়া ডাক্তার আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলারহাট এলাকা থেকে মো. নূরুল ইসলাম রনি (৩০) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে কোলারহাট বাজার এলাকায় থেকে তাকে আটক করা হয়। দুপুর পৌনে ২টার দিকে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটক রনি জেলার কালুখালী উপজেলার কলকলিয়া এলাকার মো. হোসেন আলী বিশ্বাসের ছেলে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ফরিদপুর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল দুপুরে কোলারহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ভুয়া ডাক্তার মো. নূরুল ইসলাম রনিকে আটক করেছে। চিকিৎসা শাস্ত্রে কোনো প্রকার ডিগ্রীধারী না হয়েও ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা দিয়ে আসছেন। এছাড়া তার ব্যবহৃত ভিজিটিং কার্ডে নিজের নামের প্রথমে ডাক্তার এবং নামের শেষে ডিগ্রি আকারে এইচ ডি আই ডি (যা আদৌ কোনো চিকিৎসা বিষয়ক ডিগ্রি নয়) লিখে প্রতারণা করে আসছিল। মাত্র এইচএসসি পাস করে নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে সাধারণ জনগণকে প্রতারণা করে আসছিলেন। কতিপয় ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে কোলার হাট বাজার এলাকায় বিশ্বাস ডেন্টাল কেয়ার নামক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ভুয়া ডাক্তার মো. নুরুল ইসলাম রনিকে আটক করা হয়। এসময় তার চেম্বার থেকে বিপুল পরিমাণ ভিজিটিং কার্ড, প্রেসক্রিপশন, দন্ত চিকিৎসার কাজে ব্যবহৃত চিকিৎসা সরঞ্জাম জব্দ করেছেন। আটক রনিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছে।

ফরিদপুর র‌্যাব-৮ এর ২নং কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এর সত্যতা নিশ্চিত করেছেন।

রুবেলুর রহমান/আরএ/আরআইপি

আপনার মতামত লিখুন :