পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় শিক্ষার্থীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৮
প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ইজিবাইকের ধাক্কায় সোহেল রানা নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আরও দুই পরীক্ষার্থীসহ তিনজন আহত হন। শুক্রবার সকালে জেলার দেবীগঞ্জ-পঞ্চগড় সড়কের বাবুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেবীগঞ্জের বেলুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার্থী সোহেল রানা তার দুই সহপাঠি ইউনুস আলী, হামিদুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলে জেএসসি পরীক্ষায় অংশ নিতে দেবীগঞ্জ উপজেলা সদরের জেএসসি পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। বাবুরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সোহেল রানা, তার দুই সহপাঠিসহ ইজিবাইক চালক গুরুতর আহত হন।

আহতদের দ্রুত দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় সোহেলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর নেয়ার পথে সে মারা যায়। আহত অন্যরা দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ঘটনায় সোহেলের সহপাঠি, শিক্ষক এবং নিহতের পরিবারে শোক নেমে আসে।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার সড়ক দুর্ঘটনায় ওই জেএসসি পরীক্ষার্থী নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলে তিনজন উঠা এবং হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো নিষেধ করার পরও প্রায় এমন দৃশ্য দেখা যায়। এটা দুর্ঘটনার অন্যতম একটি কারণ।

সফিকুল আলম/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :