সিইসির ভাগিনা পেলেন আ.লীগের মনোনয়ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (গলাচিপা-দশমিনা) পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার বোনের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা এস এম শাহজাদা সাজু।

আওয়ামী লীগ থেকে এসএম শাহজাদা সাজুকে মনোনয়ন দেয়ার খবর নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে এস এম শাহজাদা সাজুর সমর্থকরা রোববার দুপুরে গলাচিপা সদরসহ আশপাশের এলাকায় আনন্দ মিছিল বের করেন। এসময় আনন্দ উল্লাস করেন তারা।

এ বিষয়ে (গলাচিপা-দশমিনা) পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসেন জাগো নিউজকে জানান, আমাকে মনোনয়ন না দেবার কোনো কারণ খুঁজে পাচ্ছি না। তাকে দেবার কারণ একটি খুঁজে পাই, সেটি হলো তিনি সিইসির ভাগিনা, আমি কারও ভাগিনা না। এছাড়া আর কোনো কারণ খুঁজে পাচ্ছি না।

উল্লেখ্য, গলাচিপা-দশমিনা উপজেলা নিয়ে গঠিত পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের ২২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এর মধ্যে দল থেকে এস এম শাহজাদা সাজুকে মনোনীত করা হয়। তিনি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার বোনের ছেলে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এমএএস/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]