চলনবিল সিঙ্গাপুরে রূপান্তরিত হবে : পলক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮

নাটোর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চলনবিল এলাকায় নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন বাজারে পথসভা করছেন।

বুধবার দিনব্যাপী তিনি নির্বাচনী এলাকার পমগ্রাম, কুশাবাড়ি, নীলচড়া, বুদার বাজার, শালিখা, রানীনগর স্লুইসগেট বাজার, চকপুর জোড়মল্লিকা, ভাগনাগরকান্দি গ্রাম ও হাট-বাজারে পথসভা ও উঠান বৈঠক করেন।

পথসভাগুলো শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সী নারী-পুরুষের অংশগ্রহণে জনসভায় পরিণত হয়। নির্বাচনী পথসভা ও উঠান বৈঠকে নারী ও তরুণ ভোটারদের উপস্থিতি সবচেয়ে বেশি লক্ষ্য করা যায়।

Natore-Picture-(2)

পথসভাগুলোর আশপাশের সর্বত্র শোনা যাচ্ছে চলনবিলের উন্নয়নের মার্কা নৌকার জয়ধ্বনি। এ আসনে বিপুল ভোটে আবারও পলক নৌকা প্রতীকে বিজয়ী হবেন এমনটাই প্রত্যাশা ভোটারদের।

নির্বাচনী এসব পথসভা ও উঠান বৈঠকে পলক বলেন, আগামী কয়েক বছরের মধ্যে চলনবিল মিনি সিঙ্গাপুরে রূপান্তরিত হবে। শেরকোলের একই স্থানে ২৫২ কোটি টাকা ব্যয়ে একটি হাইটেক পার্ক, শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ নির্মিত হচ্ছে। প্রতিষ্ঠানগুলো বাস্তবায়িত হলে এই এলাকার ২০ হাজার বেকার তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে।

এ সময় শেরকোল ইউপির চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রেজাউল করিম রেজা/এএম/জেআইএম