জমির লোভে শিশুকে কুপিয়ে হত্যা করল বড় ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৪ জুন ২০১৯
প্রতীকী ছবি

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জেরে শিশু হেদায়েত আলীকে (১০) কুপিয়ে হত্যা করেছেন তার সৎ বড় ভাই ইসাহাক আলী।শুক্রবার সকালে উপজেলার পুঠিমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেদায়েত আলী ওই এলাকার আব্দুল কাদের কান্দুর ছেলে ও পুঠিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে ইসাহাক আলী পলাতক রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, উপজেলার পুঠিমারী গ্রামের আব্দুল কাদের কান্দু তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর বুলবুলি খাতুনকে বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর ঘরে হেদায়েত আলীর জন্ম হয়। হেদায়েত আলীর জন্মের পর থেকে সৎ বড় ভাই ইসাহাক আলী জমির ভাগ বাটোয়ারা নিয়ে বাবা আব্দুল কাদের কান্দুর সঙ্গে প্রায়ই বিরোধ চলে আসছিল।

শুক্রবার সকালে হেদায়েত আলী তার ঘরে একা ঘুমিয়ে ছিল। এই সুযোগে ইসাহাক আলী ঘুমন্ত ভাই হেদায়েত আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় হেদায়েত আলীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে ইসাহাক আলী পালিয়ে যান। পরে আহত অবস্থায় হেদায়েতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যায় পুলিশ। বর্তমানে নিহত হেদায়েত আলীর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ইসাহাক আলী পলাতক রয়েছেন। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

রেজাউল করিম রেজা/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :