ট্রেনযাত্রীকে মেরে মাথা ফাটিয়ে দিল দুই হিজড়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভৈরব
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৪ জুন ২০১৯

চাহিদা অনুযায়ী টাকা না দেয়ায় ট্রেনযাত্রীর মাথা ফাটিয়ে দিয়েছে দুই হিজড়া। আহত ওই যাত্রীর নাম জুয়েল মিয়া (৩০)। এ ঘটনায় দুই হিজড়াকে আটক করেছে ভৈরব রেলওয়ে পুলিশ।

শুক্রবার দুপুর ১২টায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া স্টেশন থেকে ছাড়ার পর ট্রেনের ভেতরে এ ঘটনা ঘটে।

আটককৃত দুই হিজড়া হলেন- সুন্দরী বেগম (২১) ও পাখি বেগম (২০)। তাদের একজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এবং অন্যজনের নরসিংদীর সদর উপজেলায়। আর আহত জুয়েলের বাড়ি ময়মনসিংহের নান্দাইল এলাকায়।

জানা গেছে, ট্রেনযাত্রী জুয়েলে কাছে ২০ টাকা দাবি করলে টাকা না দেয়ায় তাকে অশ্লীল ভাষা গালমন্দ করে দুই হিজড়া। এর প্রতিবাদ করলে ওই যাত্রীকে মারধর করে তার মাথা ফাটিয়ে দেয় তারা। এ ঘটনায় জুয়েল ভৈরব রেলওয়ে থানায় একটি অভিযোগ দেন।

ভৈরব রেলওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম-ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি দুপুর পৌনে ১২টায় আখাউড়া রেলস্টেশনে বিরতি দিলে ওই দুই হিজড়া ট্রেনে উঠে। ট্রেনে উঠে ওই যাত্রীর কাছে ২০ টাকা দাবি করলে জুয়েল ১০ টাকা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে যাত্রীকে অশালীন ভাষা ব্যবহারসহ অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকলে জুয়েল এর প্রতিবাদ করেন। পরে দুই হিজড়া তাকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

দুপুর সাড়ে ১২টায় ট্রেনটি ভৈরব পৌঁছালে জুয়েল রেলওয়ে পুলিশকে ঘটনাটি জানায়। পরে যাত্রীকে ভৈরবের ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

ভৈরব রেলওয়ে থানার এসআই মো. সুরুজ্জামান জানান, আটককৃত দুই হিজড়ার বিরুদ্ধে ট্রেনযাত্রী জুয়েল একটি অভিযোগ দেন। এ ঘটনায় তাদের আটক করা হয়েছে।

আসাদুজ্জামান ফারুক/জেএইচ/এমকেএইচ