সেই তিন জমজ বোন উদ্ধার, গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৯ জুন ২০১৯

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি গ্রাম থেকে গত পাঁচদিন আগে নিখোঁজ তিন জমজ বোনকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। গত দুদিনে ডিবি পুলিশ অভিযান চালিয়ে শেরপুর জেলা থেকে তাদের উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ছয়জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- শেরপুরের ঝিনাইগাতী উপজেলার তিলকান্দি গ্রামের মুন্না মিয়া, সুরাইয়া রাহা, জুয়েল মিয়া, সুলতান মাহমুদ সবুজ, সদর উপজেলার নওহাটা গ্রামের মাসুদ রানা ও মোমেন মিয়া।

বুধবার দুপুরে নিজ কার্যালয়ে পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত ১৪ জুন ভোররাতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রহমানের তিন যমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) এবং রেজিয়া সুলতানা চম্পা (১৫) কাউকে কিছু না বলে বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ১৬ জুন নিখোঁজ তিন যমজ মেয়ের বাবা আব্দুর রহমান নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলপুর থানায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে ডিবি পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করে আসামি মোমেন ও সুরাইয়া রাহাকে ঢাকা থেকে গ্রেফতার করে।

এরপর তাদের দেয়া তথ্যমতে ১৭ জুন (মঙ্গলবার) শেরপুরের নকলা থেকে রেজিয়া সুলতানা চম্পাকে এবং ১৯ জুন (বুধবার) ভোররাতে ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার এলাকা থেকে আবিদা সুলতানা পপি ও শাহানা সুলতানা সুমাকে উদ্ধার করা হয়। এ সময় মুন্না এবং জুয়েলসহ আরও চারজনকে গ্রেফতার করা হয়।

আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :