বিদেশি অস্ত্র-গুলিসহ তিন অস্ত্র বিক্রেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২৩ এএম, ১১ জুলাই ২০১৯

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার ষোলশহর বন গবেষণাগার এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলিসহ তিন অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১০ জুলাই) বিকেলে বন গবেষণাগার উচ্চ বিদ্যালয়ের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় সেভেন পয়েন্ট সিক্স ফাইভ বোরের একটি বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন- চন্দনাইশ উপজেলার দোহাজারী দক্ষিণ হাশিমপুর এলাকার মো. আশরাফ মিয়ার ছেলে আবদুল মান্নান (২৮), একই এলাকার আবু সৈয়দের ছেলে দেলোয়ার হোসেন (২০) ও ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম মধুরগ্রাম এলাকার আবু আহমদের ছেলে জাহাঙ্গীর আলম (২৪)।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জাগো নিউজকে বলেন, গ্রেফতার তিনজনই পেশাদার অস্ত্র বিক্রেতা। তারা আজও অস্ত্র ও গুলি কেনাবেচার জন্য জড়ো হয়েছিল। অভিযান চালিয়ে তাদের কাছ থেকে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ বোরের পিস্তল ও ৫০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আবু আজাদ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]