রাতে প্রেমিকের ডাকে ঘর থেকে বেরিয়ে স্কুলছাত্রীর জীবন শেষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৮ জুলাই ২০১৯

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নানার বাড়িতে বেড়াতে আসা এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পৃলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার চরফরাদী এলাকায় একটি গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই ছাত্রীর নাম স্মৃতি আক্তার রীমা। সে হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে এবং হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের পরিবারের অভিযোগ- স্থানীয় এক যুবকের সঙ্গে রীমার প্রেমের সম্পর্ক ছিল। রাতে ওই যুবক ফুঁসলিয়ে মেয়েটিকে ঘর থেকে বের করে নেয়। প্রেমের ফাঁদে ফেলে মেয়েটিকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার মায়ের সঙ্গে পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গাংধোয়ারচর গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে স্মৃতি আক্তার রীমা। বুধবার রাতে পরিবারের লোকজনের সঙ্গে খাওয়া-দাওয়ার পর ঘুমিয়ে পড়ে সে। মাঝরাতে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি গাছে ওড়নায় ঝুলন্ত অবস্থায় রীমার মরদেহ দেখতে পায় স্বজনরা।

নিহত রীমার মামা মোস্তফা মিয়া জানান, তার ভাগনি রীমার সঙ্গে ওই গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। রীমা তাদের বাড়িতে বেড়াতে গেলে বুধবার রাতে মোবাইলে ফুঁসলিয়ে তাকে ঘরের বাইরে নিয়ে যায় ওই যুবক। পরে ওই যুবক ও তার বন্ধুরা মিলে মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করেছে।

পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মেয়েটিকে ধর্ষণ কিংবা হত্যা করা হয়েছে কি-না তা ময়নাতদন্তের পর জানা যাবে।

নূর মোহাম্মদ/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :