কুষ্টিয়ায় ডেঙ্গুতে প্রাণ গেল আরও এক নারীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৯

কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মিনা খাতুন (২৫) নামে আরও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি ভেড়ামারার ধরমপুর ইউনিয়নের কাজিহাটা গ্রামের রায়হান আলীর স্ত্রী। মঙ্গলবার সকাল ৬টার দিকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জোসনা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছিল।

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমীন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত শুক্রবার স্থানীয়ভাবে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে তাকে এই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধরমপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাকির হোসাইন জানান, নিজ বাড়িতেই ডেঙ্গু জরে আক্রান্ত হয়ে মিনা খাতুন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে তিনদিন যাবত চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। ৬/৭ বছর আগে বিয়ে হলেও নিঃসন্তান ছিলেন তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ডেঙ্গু জরে আক্রান্ত হয়ে এর আগে কুষ্টিয়ার দৌলতপুরে জোসনা খাতুন নামে এক নারী রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ২০ জন। চিকিৎসাধীন রয়ছেন ৬৮জন। এ পর্যন্ত জেলায় মোট ৮০৫ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছেন।

আল-মামুন সাগর/এমএমজেড/এমকেএইচ