আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১০ অক্টোবর ২০১৯

নোয়াখালীতে গণমাধ্যমবিষয়ক বেসরকারি উন্নয়ন সংস্থা ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি) ও এসডিসির প্রতিষ্ঠাতা ও বরেণ্য আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক ও সংহতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের বিআরডিবি মিলনায়তনে এ শোক ও সংহতি সভা অনুষ্ঠিত হয়। কামরুল হাসান মঞ্জুর শোক ও সংহতি পর্ষদ আয়োজিত সভায় এমএমসির সাবেক কর্মকর্তা, এমএমসির প্রশিক্ষণপ্রাপ্ত তৃণমূল সংবাদকর্মী, জাতীয় ও স্থানীয় পর্যায়ে কর্মরত সাংবাদিক, গণমাধ্যম ব্যক্তিত্ব, আবৃত্তিশিল্পী ও নাগরিক সমাজের প্রতিনিধিসহ কামরুল হাসান মঞ্জুর ভক্ত-অনুরাগীরা অংশগ্রহণ করেছেন।

Noakhali-kamrul-Hasan-Monju

অনুষ্ঠানের শুরুতে কামরুল হাসান মঞ্জুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে স্মৃতিচারণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এমএমসির নোয়াখালী জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ বার্তা সম্পাদক মীর মাসরুরজ্জামান রনি, সাবেক এমএমসি কর্মকর্তা মোবারক হোসেন, মীর সাহিদুল আলম, রেজাউল হক শাহিন, নুরুল আলম মাসুদ, জামাল হোসেন বিষাদ ও একাত্তর টিভি এবং জাগো নিউজের মিজাুনর রহমান প্রমুখ।

বক্তারা কামরুল হাসান মঞ্জুর কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে কামরুল হাসান মঞ্জুকে নিয়ে তার প্রতিষ্ঠিত লোক সংবাদ পত্রিকার বিষেশ সংখ্যার মোড়ক উন্মোচন এবং কামরুল হাসান মঞ্জুর আবৃত্তি অ্যালবাম থেকে আবৃত্তি পরিবেশন করা হয়।

শোক ও সংহতি অনুষ্ঠানে নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ও এমএমসির প্রশিক্ষণপ্রাপ্ত সংবাদকর্মীরা অংশগ্রহণ করেছেন।

মিজানুর রহমান/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]