ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজছাত্রকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২২ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় শান্ত (১৮) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদমশহর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত শান্ত কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে। এ ঘটনায় তার জমজ ভাই স্বপনও (১৮) আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শান্ত ও স্বপন পবা উপজেলার দামকুড়া কলেজে একাদশ শ্রেণির ছাত্র।

দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আসাদুল হক বলেন, বিকেলে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর (২৪) কথা কাটাকাটি হয়। খেলা শেষে সন্ধ্যায় সবাই মোড়ে আসে। সেখানে খেলার ওই দ্বন্দ্বের জের ধরে তাদের মধ্যে আবার কথা কাটাকাটি শুরু হয়। এ সময় সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু (২৬) এলে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। পথে শান্তর মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারণে হাসপাতালের পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, নিহত শান্তর মরদেহ রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কীভাবে ঘটনা ঘটেছে সেটা তদন্ত করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িত হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে।

আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।