দোকানিকে কোপালেন জেলা পরিষদ সদস্যের স্বামী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১০ এপ্রিল ২০২০

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শারমিন মৌসুমি কেকার স্বামী মো. লিটু বরিশাল নগরীর আগরপুর রোডে এক চায়ের দোকানিকে কুপিয়ে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আনিসুর রহমান পনুকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে নগরীর আগরপুর রোডে এ ঘটনা ঘটে।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শারমিন মৌসুমি কেকার শ্বশুরবাড়ি বরিশাল নগরীর সদর রোড টাউনহল সংলগ্ন এলাকায়। আর আহত আনিসুর রহমান পনুর সদর রোড সংলগ্ন আগরপুর রোডে ছোট একটি চায়ের দোকান রয়েছে। পনুর বাসাও আগরপুর রোডে।

স্থানীয়রা জানান, পনুর চায়ের দোকানটি বেশ কিছুদিন ধরে বন্ধ রয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে পনু বাসা থেকে বেরিয়ে আগরপুর রোডে দাঁড়িয়েছিলেন। এসময় হঠাৎ করেই সেখানে মো. লিটু উপস্থিত হয়ে ধারালো কিছু দিয়ে কুপিয়ে জখম করেন পনুকে।

স্থানীয়রা আরও জানান, পনুকে আঘাত করার সময় লিটু বারবার বলছিলেন, ‘তোর এত বড় সাহস আমার সামনে সিগারেট টানিস।’ পরে পনুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে লিটু চলে যান। আহত অবস্থায় পনুকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চায়ের দোকানি আনিসুর রহমান পনু জানান, হঠাৎ তেড়ে এসে আমার ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে শুরু করেন মো. লিটু। তবে কী কারণে তিনি (লিটু) আমাকে কুপিয়েছেন তা আমি বুঝতে পারছি না। তার সঙ্গে আমার কোনো বিরোধ বা কথা কাটাকাটিও হয়নি।

এ বিষয়ে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শারমিন মৌসুমি কেকা বলেন, আমি বর্তমানে ঝালকাঠিতে রয়েছি। ঘটনার সময় সেখানে ছিলাম না। তবে শ্বশুরবাড়ির লোকজনের কাছে ফোন দিয়ে জানতে পেরেছি প্রকাশ্যে ধুমপান করায় লিটুর সঙ্গে চায়ের দোকানি পনুর বাগবিতণ্ডা হয়েছে। তবে কুপিয়ে জখম বা মরধরের মতো কোনো ঘটনা ঘটেনি বলে শুনেছি।

এ বিষয়ে কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আব্দুর রহমান মুকুল জানান, ঘটনা জানতে পেরে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সাইফ আমিন/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।