অভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে গাড়ি চুরি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০৭ জুলাই ২০২০

বগুড়া জেলা পুলিশের অভিযানে গাড়ি চোর চক্রের ১১ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার থেকে সোমবার রাত পর্যন্ত তিনদিনের অভিযানে বগুড়া, দিনাজপুর এবং রংপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চারটি ব্যাটারিচালিত ইজিবাইক ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের মিডিয়া বিভাগের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

গ্রেফতার হওয়া চোর চক্রের ১১ জন সদস্য হলেন- বগুড়ার সোনাতলা উপজেলার নান্নু (৩৭) ও সেলিনা (৩২), সদরের শফিকুল (৪৯) ও চাঁদমুহা হরিপুরের হামিদ (৪৫), গাবতলীর চাকলার শাহাদাত (৩৯), কাহালুর হান্নান (৪৬), দিনাজপুরের নবাবগঞ্জের বাবু (৩৩) ও ঘোড়াঘাটের সাখাওয়াত হোসেন (৩৭) এবং রংপুরের পীরগঞ্জের তসলিম (৩৫) ও মিঠাপুকুরের আনারুল (৪২)।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃতরা অভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে গাড়ি চুরি করতেন। জেলা পুলিশের একটি দল বগুড়া, দিনাজপুর ও রংপুর তিন জেলায় অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের ১১ জন সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে চারটি ইজিবাইক ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, গ্রেফতার হওয়া ১১ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]