দুই গ্রুপের সংঘর্ষে প্রাণ গেল কৃষকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগগঞ্জ
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ০৬ আগস্ট ২০২০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষে আনোয়ার হোসেন (৪৭) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করো হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে উপজেলার উচিতপুরা ইউনিয়নের কাদিরদিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন উপজেলার কাদিরদিয়া পূর্বপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে।

নিহতের বড় ভাই আলী হোসেন জানান, উচিতপুরা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার হানিফের সঙ্গে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের রাজনৈতিক বিরোধ রয়েছে। তারই জের ধরে বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় হানিফ মেম্বার তার দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় বসতঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন বাইরে থাকার সুযোগে ফের হামলা চালানো হয়।

তিনি বলেন, আমার ভাই আনোয়ারকে বাড়িতে একা পেয়ে বেধড়ক পেটানো হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার তার মৃত্যু হয়। তিনি পেশায় কৃষক ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ব্যাপারে জানতে হানিফ মেম্বারের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তিনি রিসিভ করেননি।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কত্যর্বরত চিকিৎসক সারফুল বলেন, মাথায় আঘাতজনিত কারণে আনোয়ারের মৃত্যু হয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]