ট্রাকচাপায় যবিপ্রবির শিক্ষার্থী গুরুতর আহত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ০৬ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গা থেকে যশোরে আসার পথে ট্রাকচাপায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. জাহিদ হাসান গুরুতর আহত হয়েছেন।

জাহিদ চুয়াডাঙ্গা জেলার পদ্মবিলা ইউনিয়নের ধুতুরহাট গ্রামের ওয়ার্ড মেম্বার মো. কামাল উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় মহেশপুর-খালিশপুর রোডে বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যক্তিগত কাজে মোটরসাইকেলযোগে জাহিদ এবং তার দুই ছোট ভাই মো. ফয়সাল আহমেদ ও মো. আবু সাঈদ চুয়াডাঙ্গা থেকে যশোরে আসছিলেন। আসার পথে একইদিক থেকে আসা বালির ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দিয়ে চলে যায়। মোটরসাইকেলসহ তারা রাস্তার বেশ কিছুটা দূরে ছিটকে পড়ে।

দুর্ঘটনায় জাহিদের মাথায় চোটসহ হাত ও বাম পায়ের হাঁটুর কাছাকাছি অংশ ছিলে যায়। পায়ের লিগামেন্ট ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। বাকি দুজন হাত-পা ও মাথায় চোট পেলেও তাদের অবস্থা গুরুতর নয়। স্থানীয়রা দুর্ঘটনার পরপরই দ্রুত অ্যাম্বুলেন্সে তাদের যশোর সদর হাসপাতালে পাঠায়।

যশোর সদর হাসপাতালে জাহিদ বাদে বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অপরদিকে, জাহিদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।

দায়িত্বরত চিকিৎসক জানান, জাহিদের বাম পায়ে খুব সম্ভবত অপারেশন প্রয়োজন। এ কারণে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা এখন সুস্থ আছেন।

সজিবুর রহমান/এমএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]