৩০ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরি, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৬ অক্টোবর ২০২০

রংপুর নগরীর অন্যতম ব্যস্ততম কাচারি বাজার এলাকায় দিনেদুপুরে ব্যাংকের সামনে থেকে মহূর্তেই সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় দুই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৫ অক্টোবর) বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

সোমবার (২৬ অক্টোবর) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নুর আমিন বিষয়টি নিশ্চিত করেছেন ।

গ্রেফতাররা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার (৩২), আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল (৫০), বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২) এবং বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৬)।

এসআই নুর আমিন জানান, সিসি ক্যামেরার ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। আজ বিকেলে আদালতে আসামিদের সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর বেলা সোয়া ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন রংপুর নগরীর কেরানীপাড়া এলাকার বাসিন্দা এবং ব্যবসয়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা করেন সুজাউল।

জিতু কবীর/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]