ছেলের সঙ্গে বিয়ের দাওয়াতে যাওয়া হলো না মায়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

লালমনিরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছা. পারুল বেগম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যা। এতে ১০ জন আহত হয়েছেন। বুধবার (২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে লালমনিরহাট-পাটগ্রাম মহাসড়কের কালীগঞ্জ উপজেলার ভোটমারী তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারুল বেগম উপজেলায়র ভোটমারী কাকজীটারী এলাকার মোখছেদুর রহমানের স্ত্রী। তিনি ছেলের মোটরসাইকেলে চড়ে বিয়ের দাওয়াত খেতে হাতীবান্ধা যাচ্ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পারুল বেগমের মৃত্যু হয়। বাসে থাকা প্রায় ১০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

lalmonirhat01.jpg

ভোটমারী এলাকার বাসিন্দা রিফাত হোসেন বলেন, ভোটমারী কাকজীটারী এলাকার বাবু মিয়া তার স্ত্রী ও মাকে নিয়ে বিয়ের দাওয়াত খেতে হাতীবান্ধার দিকে যাওয়া সময় তেলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা বাবু মিয়ার মা মোছা: পারুল বেগম ঘটনাস্থলেই মারা যান।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাত হোসেন বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। নিহত ওই নারী ভোটামারী এলাকার বাসিন্দা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদুর রহমান জানান, আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

রবিউল হাসান/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]