নিখোঁজের এক মাসেও ব্যবসায়ী রনির সন্ধান মেলেনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ০২ ডিসেম্বর ২০২০
রফিকুল ইসলাম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় রফিকুল ইসলাম রনি (৩৮) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার এক মাসেও সন্ধান পাওয়া যায়নি। ব্যবসার কাজে বাসা থেকে বের হয়ে আজো ফেরেননি তিনি। তবে পরিবারের অভিযোগ রনিকে কেউ অপহরণ করেছে।

এদিকে, রনি নিখোঁজ হওয়ার পর ছোট ভাই আমিনুল ইসলাম ফতুল্লা থানা সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ তদন্তে নামে। রনির সন্ধানে বিভিন্ন পন্থা অবলম্ভন করে তদন্তকাজ এগিয়ে যাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, ফতুল্লার লালপুর এলাকার মৃত জাহের উদ্দিনের ছেলে ব্যবসায়ী রফিকুল ইসলাম ২ নভেম্বর রাত সাড়ে ৯টায় ব্যবসার কাজে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

৬ নভেম্বর রনির ছোট ভাই আমিনুল ইসলাম ফতুল্লা মডেল থানায় জিডি করেন। জিডির পর ফতুল্লা থানা পুলিশ তথ্যপযুক্তির মাধ্যমে রনির সন্ধানে কাজ শুরু করে। তাকে অপহরণ করা হয়েছে কি-না তা নিয়েও কাজ করছে তারা।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফ পাঠান বলেন, ব্যবসায়ী রফিকুল ইসলাম রনি নিখোঁজ হওয়ার বিষয়টি তদন্ত করছি। তার সন্ধানের জন্য তথ্যপ্রযুক্তির সহায়তা নেয়া হচ্ছে।

শাহাদাত হোসেন/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]