অতঃপর মুক্তি পেলেন আরমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২১ জানুয়ারি ২০২১

বিনা অপরাধে পাঁচ বছর কারাবাসের পর রাজধানীর পল্লবীর বেনারসী কারিগর মো. আরমান কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে কাশিমপুর-২ থেকে মুক্তি পাওয়ার পর পরিবারের লোকজন তাকে বাড়ি নিয়ে গেছে বলে জানাছন জেল সুপার আব্দুল জলিল।

jagonews24

জানা গেছে, ২০১৬ সালের ২৭ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে পল্লবীর ১৩ হাটস, ব্লক-এ, সেকশন ১০ নম্বর এলাকায় পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতারে অভিযান চালায় পল্লবী থানার পুলিশ। অভিযানে ছিলেন তৎকালীন ওই থানার এসআই রাসেল, যিনি বর্তমানে মিরপুর মডেল থানায় কর্মরত। আরমান বাসায় নাশতা সেরে চা পানের জন্য পাশের একটি চায়ের দোকানে যান। অভিযান চালানো পুলিশ সদস্যরা সেখান থেকে শাহাবুদ্দিনের বাবার নামের সঙ্গে মিল থাকায় আরমানকে গ্রেফতার করে। এরপর থেকে আরমান কাশিমপুর কারাগার-২ এ ছিলেন।

আইনজীবী হুমায়ূন কবির পল্লবের এক রিট আবেদনের প্রেক্ষিতে গত ৩১ ডিসেম্বর বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহি উদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চ আরমানকে মুক্তি দেয়াসহ ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে আইজিপির প্রতি নির্দেশ দেন।

আমিনুল ইসলাম/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]