বড় ভাইকে দা দিয়ে কোপালেন ছোট ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৮ এপ্রিল ২০২১
ফাইল ছবি

সুনামগঞ্জ পৌর শহরের ঘোলঘর এলাকায় বড় ভাইকে দা দিয়ে কোপালেন কলেজ পড়ুয়া ছোট ভাই। দায়ের কোপে বড় ভাই উৎপল সরকারের (৩৬) পেটে, হাতে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। এ ঘটনায় ছোট ভাই উজ্জ্বল সরকারকে (১৯) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের ঘোলঘরস্থ রুহিত ভিলার দ্বিতীয় তলায় তাদের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গুরুতর আহত উৎপল সরকার দীর্ঘদিন মৌলভীবাজারের একটি ওষুধ কোম্পানিতে চাকরি করে আসছেন। তিনি পার্শ্ববর্তী নেত্রকোনার জেলার খালিয়াজুরী থানার জুগিমারা গ্রামের উমাকান্ত সরকারের ছেলে এবং তারা ছয় ভাই। উজ্জ্বল সরকার সবার ছোট এবং খালিয়াজুরী কৃষ্ণপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

করোনা চলমান থাকার কারণে সপরিবারে ছয় ভাই রুহিত ভিলার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে সাত মাস ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কিন্তু হঠাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় ছোট ভাই দা দিয়ে বড় ভাইকে কোপাতে থাকেন। শেষ খবর পাওয়া পর্যন্ত গুরুতর আহত উৎপল সরকার সিলেটের পথে রয়েছেন তবে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে বলে পরিবার সূত্রে জানা যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো কারণ ছাড়া এক ভাই আরেক ভাইকে এভাবে দা দিয়ে কোপাতে পারে না। নিশ্চয়ই পারিবারিক কোনো কলহ থাকতে পারে; তবে তদন্ত সাপেক্ষে আসল ঘটনা উদঘাটন হবে।’

লিপসন আহমেদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]