ফরিদপুরে স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের করেছেন ওই কিশোরীর মা।

উপজেলার শেখর ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম ওমর ফারুক সোহান (২২)। তিনি একই ইউনিয়নের বাসিন্দা ও আলফাডাঙ্গা উপজেলার একটি কলেজের ছাত্র। তার বাবার নাম ওহদিুজ্জামান নবাব।

থানা ও অভিযোগ সুত্রে জানা গেছে, সোহানের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে চলতি বছরের ২ জানুয়ারি রাতে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন এবং মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করে রাখেন। পরে ধারণকৃত ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেন। পরে মেয়েটি পরিবারকে সব খুলে বলে।

বুধবার (২১ এপ্রিল) রাতে ওই কিশোরীর মা বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা নথিভুক্ত করা হয়। বর্তমানে আসামি পলাতক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূরুল আলম বলেন, এ ব্যাপারে থানায় ওমর ফারুকের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে জোরালো অভিযান চালানো হচ্ছে ।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]