সালথা তাণ্ডব : সেই সাবেক উপজেলা চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২৩ এপ্রিল ২০২১

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২২ এপ্রিল) ফরিদপুর বিশেষ আদালতে তাকে হাজির করে পুলিশ।

সালথায় তাণ্ডবের ঘটনায় তার ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। তবে শুনানি শেষে ফরিদপুর বিশেষ আদালতের বিচারক মো. ফারুক হোসাইন তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, সালথার তাণ্ডবের ঘটনায় গত সোমবার (১৯ এপ্রিল) রাতে গোয়েন্দা পুলিশ ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে

ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

ওয়াহিদুজ্জামানের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান।

তিনি বলেন, সালথায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির আদালতে দেয়া স্বীকারক্তিমূলক জবানবন্দিতে ওয়াহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে ও পরে নানাবিধ গুজব ছড়িয়ে গত ৫ এপ্রিল রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা। এসময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এ ঘটনায় দুই যুবক নিহত হন।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]